Mappo Flight Bluetooth Headphones Waterproof IPX 7, Wireless Yerbuds Sport, Richard Bash Hyphy Stereo In-Yare Earphones w / Mike, Case, 7-9 Hours Playback Knight Handsets (Comfy and Fast Gambling)

Mappo Flight Bluetooth Headphones Waterproof IPX 7, Wireless Yerbuds Sport, Richard Bash Hyphy Stereo In-Yare Earphones w / Mike, Case, 7-9 Hours Playback Knight Handsets (Comfy and Fast Gambling)

Mappo Flight Bluetooth Headphones Waterproof IPX 7, Wireless Yerbuds Sport, Richard Bash Hyphy Stereo In-Yare Earphones w / Mike, Case, 7-9 Hours Playback Knight Handsets (Comfy and Fast Gambling)
Mpow Flame Bluetooth
Mappo Flight Bluetooth Headphones Waterproof IPX 7, Wireless Yerbuds Sport, Richard Bash Hyphy Stereo In-Yare Earphones w / Mike, Case, 7-9 Hours Playback Knight Handsets (Comfy and Fast Gambling)
Mpow Flame Bluetooth
    


আইপিএক্স 7 সুইটফ্রফ ইফোনস: ম্পো আইপিএক্স 7 ওয়াটার-রেসিস্ট্যান্ট ন্যানো-লেটিং স্পোর্টস হেডফোনকে দক্ষতার সাথে ঘাম থেকে রক্ষা করে এবং আরও নিশ্চিত গ্যারান্টী, আরো কার্যকর গ্যারান্টী, চলমান, জগিং, হাইকিং, যোগ, ব্যায়াম, জিম, ফিটনেস, ভ্রমণ ইত্যাদি নিশ্চিত করে। ভ্যালেন্টাইন্স ডে ভালো শক্তি!

 সমৃদ্ধ পরিসরে আপনার আকার হ্রাস করুন: আপনি যদি ফ্ল্যাট বা তীক্ষ্ণ শব্দের সাহায্যে ইয়ারবুদগুলি ব্যবহার করেন তবে আপনি এটি সমৃদ্ধ বাজ এবং মধ্যম দিয়ে ব্যবহার করতে পারবেন না। টিউনার ড্রাইভার, সিএসআর চিপ এবং ব্লুটুথ 4.1 এর জন্য আপনাকে ধন্যবাদ, আপনি দূরবর্তী ডিগ্রিতে এমপিও ইয়ার্ডের সাথে চমৎকার এবং কদর্য শব্দ পেতে পারেন যা আপনি কান এবং ব্লুটুথ-কম্প্রেশন আইটেমগুলি অর্জন করতে পারেন।
উন্নত কনটেক্সট এবং বায়ুমণ্ডল:

 1. আমরা সাপ উপযুক্ত জন্য উপযুক্ত কঠোরতা কান হুক উন্নত হয়েছে।

2. অতিরিক্ত মেমরি-ফেনা কান টিপস (কান ফুরো এবং কান খাল দিয়ে চর্বিযুক্ত চর্বি জন্য উপযুক্ত) এবং একটি কর্ড ক্লিপ পাশাপাশি একটি মজার ফেনা কান টিপস, পাশাপাশি 3-মাত্রিক কান টিপস জন্য আপনার কাস্টম ফিট।

3. স্বাভাবিক আকার কান জন্য উপযুক্ত।
 7-9 ঘন্টার জন্য 1.5 ঘন্টা দ্রুত চার্জ: উন্নত লিথিয়াম পলিমার ব্যাটারি গতি এবং সামাজিক সন্তুষ্টি মাত্র 1.5 ঘন্টা সঙ্গে সঙ্গীত 7 ঘন্টা পর্যন্ত চার্জ হবে।

4. এটি iOS ফোন স্ক্রীনে হেডফোনগুলির অবশিষ্ট ব্যাটারি দেখাবে। দ্রষ্টব্য: 1. এমপিও ফ্লোটিতে 1২V ওভার-ভোল্টেজের হার্ডওয়্যার কাটা আছে, 1A অতিরিক্ত-বর্তমান নিরাপদ চার্জিং অর্জনের জন্য ফিউজ পুনরুদ্ধার করে। 2. দেওয়া চার্জিং তারের ব্যবহার করুন, বা প্রত্যয়িত ব্র্যান্ড চার্জিং তারের ব্যবহার করুন। 3. আমরা দ্রুত চার্জিং সুপারিশ করবেন না।

5. আমরা আপনাকে এমপিওও শিখা সুপারিশ করি কেন: Mpow বহু বছর ধরে ব্লুটুথ হেডফোন উত্পাদন করার জন্য নিবেদিত হয়েছে, এবং আমরা এই এলাকায় বিশেষজ্ঞদের একটি পেশাদার দল আছে। Mpow শিখা আপনি একটি আকর্ষণীয় এবং আড়ম্বরপূর্ণ চেহারা দেয় না, কিন্তু আপনার বাস্তব চাহিদা মেটানোর জন্য, IPX7 ওয়াটারপ্রুফ সুরক্ষা এবং সমৃদ্ধ আলো উপলব্ধ করা হয়। প্রতিটি এমপিও পণ্য 45 দিনের অর্থ ফেরত এবং 18 মাসের ওয়ারেন্টি আছে।

পণ্যের বর্ণনা

লাল রং
আপনি ভিজে যেখানে সঙ্গীত আনুন
আইপিএক্স 7 সোয়েটারপ্রফফ রেটিং করার জন্য ধন্যবাদ, এমপিও স্পোর্টসগুলি ইয়ার্ডবুদ হেডফোন নিরাপদ রাখে এবং শীর্ষস্থানীয় অবস্থানে রাখে কিনা আপনি একটি ঘৃণ্য কাজআউটের পরে ঘাম পান।

সত্য উচ্চ সংজ্ঞা শব্দ

ব্যাপক গবেষণায় এবং উন্নয়নের উপর অঙ্কন, Mpow হেডফোন উচ্চ সংজ্ঞা এবং অদ্ভুত শিলা কঠিন ঘাস সঙ্গে স্টেরিও শব্দ বৈশিষ্ট্য। আপনার প্রিয় গান এগিয়ে আপনি ড্রাইভ যাক।

সর্বদা আরামদায়ক হতে

Ergonomic এবং অগভীর ইন কান নকশা, নরম সিলিকন কান হুক, এবং মেমরি ফেনা কান টিপস আপনার কান আঘাত ছাড়া নিরাপদে মাপসই আসে, আরামদায়ক পরা অভিজ্ঞতা অভিজ্ঞতা।

পোর্টেবল জিম-অক্ষর পাউন্ড এবং কর্ড ক্লিপ প্রস্তুত
বিভ্রান্তিকর অভ্যন্তর দিয়ে একটি ইভা ব্যাগ আনুন যা আপনাকে আপনার ইভেন্টগুলি নিরাপদে সংরক্ষণ করে এবং আপনার প্রশিক্ষণ রুটিনে স্ক্রবগুলি আটকে দেয়। কর্ড ক্লিপটি আপনার পিছনের ঘাড় বা মাথাতে মাপে ছোট তারের তৈরি করতে পারে, কারণ দীর্ঘ তারের আপনার পদক্ষেপকে ব্যাহত করে এবং স্টেথোস্কোপ প্রভাবগুলি সৃষ্টি করতে পারে।

* বিড্রা:

(1) কম ব্যাটারি লাইনে ভাল Bluetooth সংযোগগুলি অর্জন এবং আপনার ব্যাটারি নিরাপদ রাখতে আপনার হেডফোনগুলি চার্জ করুন।

(2) দয়া করে উপযুক্ত টিপস নির্বাচন করুন এবং আপনার হেডফোন পরেন বা শক্তভাবে সাইকেল চালানোর সময়, এটি আপনাকে বিরক্তিকর বায়ু মেয়াদ কমিয়ে আনতে সহায়তা করবে।

(3) শার্ট দিয়ে অত্যধিক আবরণ, কারণে ঘন ঘন এবং ঘন ঘন ঘন ঘন এটি পুনরাবৃত্তি করা যাবে না।

* আনুষাঙ্গিক ব্যবহার:

(1) ঘন ঘন অত্যধিক থ্রেড এড়ানোর জন্য আপনি ইয়ারফোন তারের বালতি শক্ত করতে পারেন।

(2) আপনি মেমরি-ফোম কান টিপস এবং কান আপ তুলে আনতে আগে earplugs pinching দ্বারা আরো আরামদায়ক অভিজ্ঞতা হবে।

পাটা

প্রতিটি এমপিও পণ্য 45 দিনের অর্থ ফেরত এবং 18 মাসের ওয়ারেন্টি আছে।

বিশেষ উল্লেখ:
ব্লুটুথ স্ট্যান্ডার্ড: ভি 4.1
ওয়্যারলেস প্রোফাইল: হেডসেট, হ্যান্ডস-ফ্রি, এ 2 ডিপি, AVRCP
অপারেটিং রেঞ্জ: 10 মিটার (33 ফুট)
স্ট্যান্ডবাই সময়: 220 ঘন্টা
সময় চার্জ: 1.5 ঘন্টা
আলোচনা / বাজানো সময়: 7 ঘন্টা
চার্জ ভোল্টেজ: ডিসি 5V
ব্যাটারি ক্যাপাসিটি: 100mAh / 3.7 ভি


প্যাকেজ সূচিপত্র:

Mpow Erafon এক্স 1
নিয়মিত কান টিপস (এস এমএলএল) এক্স 3 জোড়া
জোড়া মেমরি ফোম বছর টিপস X1
কর্ড ক্লিপ এক্স 1
EVA বহন কেস X1
চার্জিং তারের x 1

ক্রয় যাচাই
পেশাদাররা:

• শব্দ গুণমান বাজেটের মূল্যের জন্য বিস্ময়করভাবে ভাল (অসাধারণ নয়) (যদিও আমি অডিয়ালজিস্ট নই) তবে লাইটস্কি ওয়্যারলেস ব্লুটুথ ইয়ারফোনগুলির চেয়ে অনেক বেশি হালকাতা রয়েছে যা অর্ধেক
পূর্ববর্তী গান (- ভলিউম বোতাম) এবং নিম্নোক্ত গানগুলি (+ ভলিউম বোতাম) শক্তি, লাইটেক্সির ক্রয়ের বিপরীতে, যা কেবল পরবর্তী গান করার ক্ষমতা ছিল

• কল মানের অন্যান্য লাইন শ্রবণ এবং মানুষের সাথে কথা বলা কোন সমস্যা সঙ্গে স্পষ্ট

• উচ্চ-ভলিউম সঙ্গীত প্লেব্যাকের সময় ভাল ব্যাটারি জীবন (নীচের পরীক্ষা দেখুন)

• ইরিফোন ছিল এবং কার্ডিওভাসকুলার অনুশীলনের সময় জিম কান এবং কানের বাইরে আসেনি

• কেস erofon এবং মাইক্রো টু ইউএসবি চার্জিং তারের সংরক্ষণ করুন

• ফোনটি চালিত এবং সুইচ বন্ধ হয়ে গেলে জোড়াটি দ্রুত ইয়ারফোনটিকে স্বীকৃতি দেয়

• অডিও অকপটভাবে, ফোন পকেটে থাকে, অডিও ক্রমাগত কাটা হয় না

• অদ্ভুত তথ্য সরবরাহ করার সময়, চালিত, চালিত, এবং কম ব্যাটারি

• ভলিউম যথেষ্ট উচ্চ এবং সঙ্গীত বাজ অনেক আছে • ইয়ারফোন ভাল শব্দ বাতিল করবেন না

• কিছু নির্দিষ্ট সীমা অতিক্রম না হওয়া পর্যন্ত ব্লুটুথ সংযোগগুলি কঠিন এবং সংযুক্ত, বিপরীত দ্বারা অভিজ্ঞ অন্যান্য সমালোচকদের বিপরীতে


• পরিসীমা বেশ ভাল, যতক্ষণ পর্যন্ত 50-60 ফুট পর্যন্ত খোলা একটি পরিষ্কার পথ থাকে, এমনকি জিম সরঞ্জামগুলির মতো ছোটখাটো বাধা ঠিক আছে (আমার অভিজ্ঞতা থেকে)

কনস:

• ছোট কান মানুষের জন্য অতিরিক্ত earpieces জন্য আদর্শ

• কান হুকগুলি সামঞ্জস্যপূর্ণ নয় এবং আমি মাঝে মাঝে হুকগুলি সামঞ্জস্য করতে পেয়েছি যাতে জিম workouts এর সময় earbuds কানে টাইট হয়

• প্লেব্যাক ঘন্টা মাঝারি ভলিউমের 7-9 ঘন্টা পরিসীমা (পরীক্ষিত হিসাবে নীচে উল্লেখ) মধ্যে পড়ে, এবং নিম্ন ভলিউম এমনকি খারাপ

• রাবার ইউএসবি চার্জিং পোর্ট কভার flimsy এবং ঝুঁকিপূর্ণ, এবং সম্পূর্ণরূপে বিচ্ছিন্ন হচ্ছে প্রবণ হচ্ছে না সতর্ক

• ব্যাটারিটি ইয়ারফোনগুলির 30% ব্যাটারি, কিন্তু ব্যাটারিটি মারা যায় যা কিছুটা প্রতারণামূলক
ইউএসবি চার্জিং তারের খুব ছোট, প্রায় 10 "

• ইয়ারফোন একটু ভারী এবং লাঠি আউট

দরকারী তথ্য:

• আইফোন 7, 1 ব্যাটারি পরীক্ষা, 3 ঘন্টা গান বাজানো 3 ঘন্টা, ফোনে ইয়ারবুদের পাশে পূর্ণ ভলিউম চালায় এবং ফোন থেকে সংযোগ বিচ্ছিন্ন করতে 5 ঘন্টা 45 মিনিট সময় নেয়।

• আইফোন 7 এ মাঝারি ভলিউমে 1 ব্যাটারি পরীক্ষা চালায়, ইয়ারবুদ পাশে ফোন দিয়ে 3 ঘন্টা বাজায়, এবং এটি ফোনের সংযোগ বিচ্ছিন্ন হওয়ার প্রায় 22 মিনিট স্থায়ী হয়
5V পাওয়ার উত্স ব্যবহার করে মৃতদের কাছ থেকে পুরোপুরি চার্জ করতে প্রায় 1 ঘন্টা 44 মিনিট সময় লেগেছে
আপনি ভিজে যেখানে সঙ্গীত আনুন

আইপিএক্স 7 এর sweatproof রেটিং কারণে ম্পো স্পোর্টস ইয়ারবুদগুলি একটি শক্তিশালী ব্যায়ামের পরে চর্বিতে ডুসে থাকে, ইয়ারফোন সুরক্ষিত থাকে এবং শীর্ষ অবস্থানে থাকে কিনা।

সঠিক ট্র্যাক উপর রিচার্ড সাউন্ড শুনুন


স্বতন্ত্র শব্দ শৈলীগুলির মত বিভিন্ন মানুষ (কেউ বেস, মধ্য বা উচ্চতর দিকে নজর রাখতে পারে), এবং বিশেষ কান প্রভাব রয়েছে, আমরা যা করতে পারি তা একটি দৃশ্যমান ফ্রেজ হিসাবে আপনার জন্য আরো অসাধারণ করে তোলে। সুতরাং, আপনি ব্লুটুথ mutilation থেকে ক্রমবর্ধমান অফসেট পেতে পারেন

BIDRA:


(1) ব্লুটুথ অ্যাসোসিয়েশনের সাথে কম ব্যাটারি জীবন ভালভাবে সম্পন্ন হলে আপনার ইয়ারফোন চার্জ রাখুন এবং আপনার ব্যাটারি রক্ষা করুন।

(2) অনুগ্রহ করে যথাযথ কান টিপসটি নির্বাচন করুন এবং আপনার ইয়ারফোন দৃঢ়ভাবে পরিধান করুন যখন আপনি চলমান বা সাইকেল চালান, এটি আপনাকে বাতাসের গতি কমাতে সক্ষম করবে।


বর্ণনা:


ব্লুটুথ স্ট্যান্ডার্ড: ভি 4.1

দূরবর্তী প্রোফাইল: হেডসেট, হ্যান্ডসফ্রী, এ 2 ডিপি, AVRCP

কাজ পরিসীমা: 10 মিটার (33 ফুট)

রিজার্ভ সময়: 220 ঘন্টা

সময় চার্জ: 1.5 ঘন্টা

আলোচনা / বাজানো সময়: 7 ঘন্টা

চার্জ ভোল্টেজ: ডিসি 5V

ব্যাটারি ক্যাপাসিটি: 100mAh / 3.7 ভি

বান্ডিল বিষয়বস্তু:

Mpow Eragon × 1

সাধারণ কান টিপস (এস, এম, এল) × 3 জোড়া


Adaptable ফেনা কান টিপস × 1 জোড়া

স্ট্রিং কাটা × 1

ইভা ক্যারিয়ার কেস × 1

চার্জিং কেবেল × 1 ব্লুটুথ স্ট্যান্ডার্ড V1.1 4.1

সাউন্ড এইচডি সাউন্ড এবং রিচার্ড বাশ এইচডি স্টিরিও সাউন্ড হাই ফিডেলিটি অডিও এইচডি স্টেরিও সাউন্ড হাই-ফাই স্টিরিও সাউন্ড এইচডি সাউন্ড এবং রিচ বিয়ার

আলোচনা / বাজানো সময় 7-9 ঘন্টা 10-12 ঘন্টা 8-10 ঘন্টা 9 ঘন্টা 8 ঘন্টা 9 ঘন্টা

ওয়াটারপ্রুফ রেটিং আইপিএক্স 7 ওয়াটার অ্যান্ড স্যুট প্রতিরোধ আইপিএক্স 7 কাঠামোগত ওয়াটারপ্রুফ আইপিএক্স 7 সুট এবং ওয়াটার রেজোলিউশন আইপিএক্স 7 ওয়াটারপ্রুফ আইপিএক্স 6 ওয়াটারপ্রুফ আইপিএক্স 7 জল ও ভ্যাট প্রতিরোধ

Comments