Best Apple Watch Series 3 (GPS, 42mm) - Silver Aluminium Case with White Sport Band

Best Apple Watch Series 3 (GPS, 42mm) - Silver Aluminium Case with White Sport Band

Apple Watch Series 3 (GPS, 42mm) - Silver Aluminium Case with White Sport Band
Apple Watch Series 3

 

https://amzn.to/2WWxIJF 

List Price-$309.00

Price-$229.00

You Save-$80.00(26%

আকার: 42 মিমি
স্টাইল: সিলভার অ্যালুমিনিয়াম + হোয়াইট স্পোর্ট ব্যান্ড
1)            জিপিএস
2) অপটিক্যাল হৃদয় সেন্সর
3) ডিজিটাল ক্রাউন
4) ডুয়াল কোর প্রসেসর সঙ্গে S3
5) অ্যাক্সিলেরোমিটার এবং জিওরোস্কোপ
6) সাতাঁরের কায়দা-প্রমাণ

Technical detailsApple Watch Series 3 (GPS


কেস আকার 38mm, 42mm
বৈশিষ্ট্য গ্লোনস, গ্যালিলিও, এবং QZSS, ব্যারোমেট্রিক ওটিমিটার, অপটিক্যাল হৃদয় সেন্সর, অ্যাক্সিলেরোমিটার এবং জিওরোস্কোপ, আইওন-এক্স শক্তিশালী গ্লাস, কম্পোজিট ব্যাক
বক্স বক্সে কী, ব্যান্ড (হয় S / M বা M / L দৈর্ঘ্য), 1 মি চৌম্বক চার্জিং কেবল, 5W ইউএসবি পাওয়ার অ্যাডাপ্টার
কানেক্টিভিটি ওয়াই ফাই (802.11 বি / জি / এন 2.4GHz), ব্লুটুথ 4.2

ব্যাটারি জীবনের 18 ঘন্টা পর্যন্ত ক্ষমতা
প্রস্থ 33.3mm
গভীরতা 11.4mm
কেস ওজন 36.7g

যাচাই ক্রয়
কেন মানুষ তাদের অ্যাপল ঘড়ি ভালোবাসি? এটি শুধু একটি ঘড়ি, পেট এর জন্য! কিন্তু আপনি যদি এক আছে আপনি সরাসরি জানেন একটি ছোট্ট অলৌকিক ঘটনা ঘটে যা আপনার ব্যস্ত জীবনের সাথে যখন আপনার ফোনটি উত্তর দিতে পারে (ইআর, ঘড়ি?) আপনার হাতে পূর্ণ অথবা শুধু আপনি পেয়েছিলাম টেক্সট বার্তা দেখতে নিচে glancing অথবা এমনকি যারা freaking রিং সম্পন্ন (আপনি জানেন না?) গত কয়েক বছর ধরে আমার সিরিজ এর পর আমি বলতে পারি খুব খারাপ আমি সেলুলার সর্বদা বৈশিষ্ট্য আছে 3 পেতে খুশি আমি ঘর ছেড়ে চলে যেতে পারি এবং যদি আমি আমার ফোন ছেড়ে যাই তবে এটিও কোনও সমস্যা নয় অথবা আমার পকেটে একটি ভারী ফোন ছাড়া হাঁটার জন্য যান এটি এমনকি স্টাইল সম্পর্কেও নয়, আপনার কব্জিযুক্ত একটি ছোট যন্ত্র সংযুক্ত থাকার একটি বিশাল কার্যকারিতা রয়েছে যা অনেক সমস্যা দূর করে তোলে এখানে ইতিবাচক হয়:

চমৎকার ঘড়ি মত, একটি ঘড়ি হিসাবে

কল পান কল কর.
টেক্সট বার্তা প্রাপ্তি ফেসবুক, টুইটার, আইজি, এবং আরও অনেক কিছু
বিনিমেয় ব্যান্ড আপনি চান চেহারা ফিট, একটি ডাইমে পরিবর্তন
সিরি
এলার্ম, নোট এবং অন্যান্য অন্যান্য ছোট অ্যাপ্লিকেশন
ফিটনেস ট্র্যাকিং


সত্যি, আমার কোনও ক্ষতি নেই আমি মানুষ আপনার পিছনে পকেটে একটি স্মার্ট ফোন শীর্ষ মনে হয় জানি, কিন্তু এই খেলা পরিবর্তন আমি কখনোই অ্যাপল ওয়াচ পেয়েছি এমন কোন একক ব্যক্তিকে চিনি না এবং এটি পছন্দ করি না এবং মজার ব্যাপারটি হল আপনি যদি এক না পান তবে আপনি কখনই তা জানবেন না - কারণ এটি কী করে তা পরিবর্তন করে যা এটি আশ্চর্যজনক করে তোলে এটি একটি নির্বোধ উজ্জ্বল পণ্য জন্য যে সব ছোট সামান্য উপায়



আন্তরিকভাবে, আপনি, আপনার স্ত্রী, আপনার প্রেমিক - এটি একটি নিখুঁত উপহার করা

Comments