গাড়ী দূরঘঠনার অভিযোগ থানায় জমা দেওয়ার একটি নমুনা মাত্র ( Car Excident Claim Petition Of P.S)

To
The Sub-Divisional Police Officer
Sonamura Sepahijala Tripura.

Sub:- তদন্দ  ক্রমে সুবিচার পাওয়ার প্রার্থনা

শ্রী সন্তোষ পাল, পিতা-মৃত নিত্যানন্দ পাল, সাং- মেলাঘর পালপাড়া, থানা-মেলাঘর , জিলা-সিপাহীজলা, ত্রিপুরা
                                                                                                                                                                                                                                                                                               অভিযোগ কারি
মহাশয়

অধীনের সবিনয় নিবেদন এই যে-

গত-২৪-০৫-২০১৮ ইং তারিখ রোজ বৃহস্পতিবার  সকাল অনুমান সারে ১১ টার সময়, আমি আমার TR-01-H6178 Hero Honda Super Splendar করিয়া আমার ছেলেকে আনন্দ মার্গ ইস্কুল দিয়ে নিজ বাড়িতে আসার সময়, শ্রী দাগন সাহার বাড়ির বেখারির সামনে পৌছাইলে আমার পেছন দিক হইতে একটি গ্যাসের গাড়ি আসিয়া, যাহার নাম্বার হয় TR-01AG1571 সজোরে আমার ডান পাশে আগাত কর, এতে আমি সঙ্গে,সঙ্গে মাটিতে ছিটকাইয়া পরে যাই, এতে আমার ডান পায়ে রানের মধ্যে ভিতর গত গুরত্বর জখম প্রাপ্ত হয়, এবং ডান হাতের আঙ্গুল গুলি আংশিক রক্তাক্ত জখম প্রাপ্ত হয়,আমার ডাকচিৎকারে আসে পাশের লোক জন আসিয়া আমার অবস্থ্য খারাব দেখিয়া আমাকে সঙ্গে,সঙ্গে মেলাঘর হাসপাতালে নিয়া ভর্তি করে এবং আমার চিকিৎসা করায়, মেলাঘর হাসপাতালের ডাক্তার বাবু বিকাল অনুমান ২ টার সময় আমাকে Dicharge করে দেয় এবং আমাকে পরামর্শ দেয় যে, উন্নত চিকিৎসা করানোর জন্য, আমার ডান পায়ের রানের অবস্থ্যা বেগতিক দেখিয়া আবার ২৯-০৫-১৮ ইং তারিখে মেলাঘর হাসপাতালে আসিয়া চিকিৎসা করাই এবং মেলাঘরের ডাক্তারবাবু আমার রান হইতে রক্ত,পুচ বাহির করে ডেসিং করে দেয়, বলে যে অতি তারাতারি আগরতলা জিবি হাসপাতালে গিয়ে চিকিৎসা করানোর জন্য, আমি উন্নত চিকিৎসার জন্য বিগত ১১-০৬-১৮ ইং তারিখে হাফানিয়া হাসপাতালে ভর্তি হই, চিকিৎসা চলাকালিন আমার রানের যন্ত্রনা অধিক হওয়াতে ১৪-০৬-১৮ ইং তারিখে হাফানিয়া হাসপাতালের ডক্তারবাবু আমাকে Operation করে এবং ২০-০৬-১৮ ইং তারিখে আমাকে Discharge করে দেয় এবং পরামর্শদেয় যে সময়, সময় মত ডাক্তার বাবুর সঙ্গে যোগাযোগ করার জন্য, উক্ত ঘঠনা TR-01AG1571  নং গ্যাসের গাড়ীর ড্রাইভারের অসাবধানতা,বেপরোয়া ও স্বজোরে চালানোর ফলে হয় । আমি চিকিৎসার কাজে ব্যাস্ত থাকায় এবং মেলাঘর থানায় বিগত ৯-৭-১৮ ইং তারিখে লিখিত অভিযোগ দায়ের করায়, মোকদ্দমা হওয়ার আসায়  সময় মতে অভিযোগ দায়ের করিতে গৌণ হইল
        
            অতএব বিনীত প্রার্থনা এই যে-

উপরিউল্লেখিত বিষয়  সুবিবচনান্তে  তদন্ত  ক্রমে  দূষি ব্যাক্তির শাস্তির ব্যাবস্থা  করিতে মাননীয় মহাশয়ের জেন আজ্ঞা হয়                                              
Copy To:-                                                                          ইতি -  

Comments